গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান
ধারালো অস্ত্র চোরাই মোবাইল সেটসহ গ্রেফতার ৫

চট্টগ্রাম : নগরীর ষ্টেশন রোড ও চকবাজার এলাকার দেওয়ান বাজারে বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র, ছুরি ও চোরাই মোবাইলসহ পাঁচজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগ।

সোমবার (২৮ মে) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি জানিয়েছেন সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস।

গ্রেফতার পাঁচজন হলেন কুমিল্লা জেলার লাকসাম পেয়ারাপুর এলাকার চান মিয়ার ছেলে মনিরুজ্জামান মনু (৫৪), চট্টগ্রামের চকবাজার থানার দেওয়ানবাজার এলাকার আবুল কাশেমের ছেলে ইফতেখার হোসেন রিমন প্রকাশ আইমান (২১), আব্দুল মালেকের ছেলে আব্দুল হামিদ (২১), আবুল কালামের ছেলে মো. তাসফি (২১), মো. হানিফের ছেলে মো. মামুন (১৮)।

মনিরুজ্জামান মনুকে স্টেশন রোড মসজিদের নিচতলায় মদিনা মার্টের সামনে থেকে ৩৫টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ও বাকি চার আসামিদের দেওয়ান বাজার ব্রিজের পাশে কাদেরের খাবার হোটেলের সামনে রাস্তার ওপর থেকে অস্ত্র ও ছুরিসহ গ্রেফতার করা হয় বলে জানান অলক বিশ্বাস।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনিরুজ্জামান মনু চোরাই মোবাইলগুলো বিভিন্ন চোর, ডাকাত, ছিনতাইকারী ও পকেমারের কাছ থেকে সংগ্রহ করে সেগুলোর আইএমইআই নম্বর পরিবর্তন করে বিক্রি করে বলে পুলিশের কাছে স্বীকার করে।

পুলিশ জানায়, ইফতেখার হোসেন রিমন প্রকাশ আইমান, আব্দুল হামিদ, মো. তাসফি, মো. মামুনের কাছ থেকে ১টি এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১টি কিরিচ, ২টি ছুরি উদ্ধার করা হয়।

শেয়ার করুন