মেয়র গলিতে বিদ্যুতের খুঁটি বসানোকে কেন্দ্র করে মারামারি, আহত ১

চমেক হাসপাতালে চিকিৎসাধীন আহত বেলায়েত হোসেন রুবায়েত

সুমন চৌধুরী (চট্টগ্রাম) : নগরীর মেয়র গলিতে বিদ্যুতের খুঁটি বসানোকে কেন্দ্র করে মারামারির ঘটনায় বেলায়েত হোসেন রুবায়েত (৪৮) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহত রুবায়েত মেয়র গলির বাসিন্দা মাঈনুদ্দিন চৌধুরীর ছেলে। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ আগষ্ট) বিকাল পৌণে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

আহতের আত্মীয়-স্বজনের বরাত দিয়ে চমেক পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ উল্লাহ জানান, গুরুতর আহত রুবায়েত নামের একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ২৮ নং নিউরোলজি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার আত্মীয় স্বজন বলছে এলাকায় বিদ্যুতের খুঁটি বসানোকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটেছে। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয় একাধিক প্রত্যক্ষদর্শী জানান, বিদ্যুৎ বিভাগের লোকজন একটি বিদ্যুতের খুঁটি রুবায়েতদের বিল্ডিংঘেষে বসানোর চেষ্টা করে। এবিষয়ে এলাকার কিছু চিহ্নিত যুবকের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি ঘটনা ঘটে। এসময় সোলেমান বাদশা (প্রকাশ টোকাই সোলেমান), মোর্শেদ, তৈয়ব হোসেন রুবেল, অনিক, শফিউল আযম মন্টি এবং মাইকেল রাসেলসহ এস্থানীয় কিছু উশৃংখল যুবক রুবায়েতকে অহেতুক মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। এ বিষয়ে আইনের আশ্রয় নিবেন বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।

শেয়ার করুন