ঘুমধুম বিজিবির অভিযানে ইয়াবাসহ আটক ১

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্ত ফাঁড়ী বিজিবি বেতবনিয়া চেকপোস্টের জোয়ানরা ১০ হাজার ৫০পিস ইয়াবাসহ ১ এক পাচারকারীকে আটক করেছে। এসময় মাদক বহনের দায়ে একটি সিএনজি অটোরিকশাও জব্দ করেছে।

বিজিবি সূত্রে জানা যায়, রবিবার (১২ আগস্ট) ভোর ৬টায় তুমব্রু সীমান্ত থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশা (নাম্বার কক্সবাজার-থ-১১-২০৫৩) গাড়ীটি বেতবনিয়া বাজারস্থ বিজিবি চেকপোস্টে পৌঁছালে কর্তব্যরত ঘুমধুম সীমান্ত ফাঁড়ী বিজিবির নায়েব সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি জোয়ান চ্যালেঞ্জপূর্বক তল্লাশী চালায়।

এসময় সিএনজি অটোরিকশায় অভিনব কায়দায় লুকানো প্লাস্টিক প্যাকেটে থাকা ১০হাজার ৫০পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। ইয়াবা বহনে জড়িত সিএনজি চালক ঘুমধুম ইউনিয়নের তুমব্রু ২নং ওয়ার্ডের বাসিন্দা উত্তর পাড়ার মৃত সিদ্দিক আহমদের ছেলে শামসুল আলমকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক ব্যক্তি, জব্দ করা অটোরিকশার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় ২ জন পলাতকসহ ৩ জনের নামে মামলা রুজু করেছে। আটক ব্যক্তিকে নাইক্ষ্যংছড়ি থানায় সোপর্দ করেছে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জায়েদ নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১০হাজার ৫০পিস ইয়াবাসহ শামসুল আলম নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। বাকী সদস্যরা যদি জড়িত থাকে তা তদন্তে বেরিয়ে আসবে।