সিআইপি মনোনীত হওয়ায় চেম্বার সভাপতিকে সংবর্ধনা

চেম্বার সভাপতিকে বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদের সংবর্ধনা

চেম্বার সভাপতি মাহবুবুল আলম সিআইপি (ট্রেড)-২০১৫ মনোনীত হওয়ায় বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে।

রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ওয়ার্ল্ড ট্রেড সেন্টাররে চেম্বার কার্যালয়ে পর্ষদের নেতৃবৃন্দ চেম্বার সভাপতিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং সংক্ষিপ্ত মতবিনিময়ে অংশগ্রহণ করেন।

সভাপতি মাহবুবুল আলম বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের চাকা সচল রাখতে প্রাইভেট সেক্টরের ভূমিকা অপরিসীম এবং ক্ষুদ্র বা বৃহৎ সকল উদ্যোক্তা ও ব্যবসায়ী এক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে।

তিনি চট্টগ্রাম তথা অত্র অঞ্চলের ব্যবসা-বাণিজ্যসহ সামগ্রিক উন্নয়নে চিটাগাং চেম্বারের সকল কার্যক্রমে সাথে থাকার জন্য পর্ষদের সকল নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও ব্যবসায়ীদের এ সমর্থন ও সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান।

এ সময় বাণিজ্যিক রাজধানী বাস্তবায়ন পর্ষদের সভাপতি এস এম সিরাজুদ্দৌলা, সহ-সভাপতিবৃন্দ গোলাপ রহমান, জিয়া উদ্দিন খালেদ চৌধুরী ও আবদুল খালেক, মহাসচিব সালেহ আহমেদ সুলেমান, যুগ্ম মহাসচিব ভুপেন দাশ এবং জহুর আহমেদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান সরফুদ্দিন চৌধুরী রাজু উপস্থিত ছিলেন।

শেয়ার করুন