সিজেকেএস-এটিএম ইছহাক মোহন বিজয় দিবস অনুর্ধ্ব-১৬ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন
শুভ সূচনা করলো ব্রাদার্স ক্রিকেট একাডেমি

শুভ সূচনা করলো ব্রাদার্স ক্রিকেট একাডেমি

চট্টগ্রাম : জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, সিজেকেএস ক্রিকেট কমিটির সহযোগিতায় এবং পোর্ট সিটি সিনিয়র ক্লাবের পৃষ্ঠপোষকতায় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও মুক্তিযোদ্ধার সংগঠক এ.টি.এম. ইছহাক (মোহন) স্মরণে চট্টগ্রামের আমন্ত্রিত ১৬টি ক্রিকেট একাডেমিকে নিয়ে সিজেকেএস-এ.টি.এম ইছহাক মোহন বিজয় দিবস অনুর্ধ্ব-১৬ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৮ উদ্বোধন করা হয়।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ৯ টায় এম.এ আজিজ স্টেডিয়ামে টি-২০ টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান পোর্ট সিটি সিনিয়র ক্লাবের প্রতিনিধি সাইদুর রহমান এবং রুহুল আমীন । সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ.কে.এম আবদুল হান্নান আকবরের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও সিজেকেএস বয়স ভিত্তিক ক্রিকেটের আহবায়ক আলহাজ্ব আলী আব্বাস।

এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাশেম, মশিউর রহমান চৌধুরী, সিজেকেএস কাউন্সিলর ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী,
টুর্নামেন্টে অংশগ্রহণকারী একাডেমি সমূহের খেলোয়াড়, কমর্তকর্তা ও প্রশিক্ষকবৃন্দ প্রমূখ।

উদ্বোধনী খেলায় ব্রাদার্স ক্রিকেট একাডেমি বনাম উদীয়মান ক্রিকেট একাডেমি পরস্পরের মোকাবেলা করে। প্রথমে ব্যাট করতে নেমে ব্রাদার্স ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১১২ রান সংগ্রহ করে। জবাবে ১১৩ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে উদীয়মান ক্রিকেট একাডেমি ১৫.৩ ওভার খেলে মাত্র ৬৫ রানে সবকটি উইকেট হারায়। ফলে ৪৭ রানে জয় পায় ব্রাদার্স ক্রিকেট একাডেমি। (স্কোর কার্ড সংযুক্ত)।

শনিবার থেকে টুর্নামেন্টের খেলা সমূহ চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন