শ্যামলী ও সোহাগ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩৫

মুখোমুখি সংঘর্ষ

সম্প্রতি রামুতে আশংকা জনক হারে বাড়ছে সড়ক দূর্ঘটনা। ৫/৬ দিনের ব্যবধানে আবারও কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কে রামু উপজেলার রশিদনগর ইউনিয়নে তলিয়া ঘোনা নামক এলাকায় শ্যামলী ও সোহাগ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ীর আনুমানিক ৩৫ যাত্রী আহত হয়েছে।

এ ঘটনায় দুই চালকের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। তাৎক্ষণিক কারো পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তুলা বাগান হাইওয়ে পুলিশের একটি দল ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। স্থানীয়রা এগিয়ে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী শ্যামলী যার নং ঢাকামেট্রো ব-১১-০৯৫২ ও কক্সবাজার মুখী সোহাগ পরিবহন যার নং ঢাকামেট্রো ব-১১-৬২৬৬ ঘটনাস্থলে পৌঁছালে অন্য একটি গাড়ীকে অভারটেক করতে গিয়ে মুখামুখি সংঘর্ষ লেগে যায়।

খবর পেয়ে তুলা বাগান হাইওয়ে পুলিশের এসআই চন্দন শর্মা ও হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ ও কক্সবাজার ফায়ার সার্ভিসের আরো একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আরকান সড়ক থেকে দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি সরিয়ে নেয়। এসময় উভয় পাশে ঘন্টা ব্যাপী যান চলাচল বন্ধ ছিল।

জানতে চাইলে এসআই চন্দন শর্মা জানান, গাড়ী দুটি তাদের হেফাজতে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে।

শেয়ার করুন