পেশাদার ৪ মাদক ব্যবসায়ী আটক চট্টগ্রামে

পেশাদার ৪ মাদক ব্যবসায়ী আটক চট্টগ্রামে

চট্টগ্রাম : নগরীর নিউমার্কেট এলাকা থেকে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

আরো পড়ুন : বিশ্বের শীর্ষ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা

আটকরা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার জঙ্গলপুর পূর্বপাড়ার বাবুল মিয়ার ছেলে ইয়াছিন (২০), একই এলাকার কলিম উদ্দিনের ছেলে শফিউল আলম (২৪), বাগেরহাটের শরণখোলা থানার রান্দা ইউনিয়নের হানিফ খানের ছেলে জসিম উদ্দিন (২৮) এবং নোয়াখালী জেলার সোনাইমুরি থানার অম্বর নগরের শফিউল্লার ছেলে মো. শরিয়তুল্লা প্রকাশ সাব্বির আহম্মদ (সোর্স সাব্বির) (৩৮)। সাব্বির বর্তমানে নগরীর আগ্রাবাদ ব্যাংক কলোনী ও কোতোয়ালী থানায় এলাকা ভাবসমান বসবাস করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার অফিসার্স ইনচার্জ মহসিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নিউ মার্কেট এলাকার গোলচত্বর থেকে চার পেশাদার মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে।

ওসি মহসিন বলেন, টেকনাফ থেকে এসব ইয়াবা পাইকারী ক্রয় করে কুমিল্লার চৌদ্দগ্রামে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে গাড়ীর জন্য অপেক্ষা করছিল। এসময় পুলিশ তাদের গ্রেফতার করে। পলাতক আসামী গ্রেফতার অভিযান অব্যাহত আছে। আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী বলেও জানান ওই কর্মকর্তা।

শেয়ার করুন