ইঞ্জিনিয়ার্স ক্লাবের সভাপতি সৈকত ও সাধারণ সম্পাদক রাহী

সভাপতি সৈকত ও সাধারণ সম্পাদক রাহী

চট্টগ্রামে সুপরিচিত দক্ষ ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও নেতৃত্ব বিকাশের সংগঠন ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের (ডিইসি) ক্যাবিনেট নির্বাচন এর ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে সভাপতি পদে সৈকত বিশ্বাংগ্রী এবং সাধারণ সম্পাদক পদে রাহী চৌধুরী নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১ মার্চ) চট্টগ্রাম প্রেস ক্লাবের একটি মিলনায়তনে ২০১৯-২০ সালের ক্যাবিনেট নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সোমেন কানুনগো।

নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন- সহসভাপতি লোপামুদ্রা নন্দী, অর্থ সম্পাদক তানজিলা আক্তার, মেম্বারশিপ কো-অর্ডিনেটর বাবলু দাশ, অফিস এসিস্ট্যান্ট আবেদিন রাফাত, সোশ্যাল মিডিয়া অফিসার আমরান আহমেদ তামিম, কমিউনিকেশন অফিসার ফারজানা ইসলাম, অর্গানাইজিং এডমিন মুমতাহিনা তিশা, সেক্রেটারিয়েট মেম্বার সায়মা খন্দকার নমি ও আকমাল হোসেন।

কমিটিতে আরো রয়েছেন, হেড অফ বিজনেস টিম আবিদুর রহমান আসিফ, হেড অফ ডিজাইন এন্ড ব্র্যান্ডিং টিম আরিফুর রহমান নয়ন, হেড অফ স্কিল ডেভেলপমেন্ট সেল দেব নাথ, হেড অফ টেকনিকাল ওয়ার্কশপ টিম জাহিদ হাসান, হেড অফ রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট জোবাইদুল হক ফাহিম, হেড অফ সোশ্যাল ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট টিম শফিউল আজম।

তরুণ সমাজের যেকোন ধরণের সমস্যা সমাধানে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেছেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, তরুণদের দক্ষ জনশক্তিতে রুপান্তরের লক্ষ্যমাত্রা বাস্তবায়ন ও সৎ গুণাবলীর নেতৃত্ব তৈরিতে কাজ করে যাচ্ছে ডিইসি। ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব ২০১৩ সাল থেকে সারাদেশে মানসম্মত মানব সম্পদ গড়ে তুলতে নিরলস পরিশ্রম করে যাচ্ছে, যার ফলে ২০১৭ সালে দেশব্যাপী কয়েক হাজার সংগঠনের মধ্য থেকে ইয়াং বাংলা এওয়ার্ডের মাধ্যমে সিআরআই থেকে টপ লীড হিসেবে স্বীকৃতি পায়।

শেয়ার করুন