উপজেলা বিএনপির ইফতার মাহফিলে আবু সুফিয়ান
নিত্যপণ্যের বাজারে নজরদারী নেই, তাদের নজর লুটপাটে

বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান।

চট্টগ্রাম : মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেছেন, গণতন্ত্র এখন ধরাছোঁয়ার বাইরে, জনগনের ভোটের অধিকার হরণশেষে এখন ভাতের অধিকার এবং ন্যায়বিচারের অধিকার কেড়ে নিতে তৎপর সরকার।

শুক্রবার (১০ মে) বিকালে গোমদন্ডী ফুলতলীস্থ আদর কমিউনিটি সেন্টারে বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : নুসরাত হত্যা : সোনাগাজীর সেই ওসি সাময়িক বরখাস্ত
আরো পড়ুন : বাকলিয়ায় আটক ওরা ১১জন

তিনি বলেন, পবিত্র রমজান মাসে নিত্যপণ্যের বাজারে সরকারের কোন নিয়ন্ত্রণ নাই। রমজানের শুরুতেই বাজার অস্থির। বাজার দরের মতোই সরকারের ভিতর চলছে অস্থিরতা। সরকারের সীমাহীন লুটপাট ও দুর্নীতির কারনে জনগন এখন দিশেহারা। নিত্য প্রয়োজনিয় দ্রব্যের দাম বেড়েছে তিন থেকে চার গুণ। বাজারে সরকারের কোন নজরদারী নেই, তাদের নজর লুটপাটে। সরকার দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রন করতে না পেরে প্রমাণ করেছে নাগরিক সেবায় তারা ব্যর্থ।

দেশের আইন শৃংখলা পরিস্থতি চরম অবনতি হয়েছে উল্ল্যেখ আবু সুফিয়ান আরো বলেন, দেশে এখন গুম, খুন, ধর্ষন, গনধর্ষন, অপহরন ও বিচার বহির্ভুত হত্যার হিড়িক চলছে। প্রতিদিন নারী ও শিশুরা নির্যাতন, ধর্ষন ও গণধর্ষনের শিকার হচ্ছে। দেশবাসী আজ অজানা আশংকায় আতংকিত। সরকারের দুঃশাসনের কাছে জিম্মি বলেই সারাদেশে অরাজকতা ছড়িয়ে পড়েছে। প্রকৃত গণতন্ত্রের অনুপস্থিতির কারনে সমাজে কোন জবাবদিহিতা নাই। বর্তমানে সামাজিক নিরাপত্তা ভেঙ্গে পড়েছে। তিনি বলেন, এই অগণতান্ত্রিক সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন মানুষের দুঃখ দুর্দশা শোচনীয় পর্যায়ে উপনিত হবে। সামনের দিনগুলো হবে আরো ভয়াবহ। তাই গণতন্ত্রকামী জনগনকে এই সরকারের পতন ঘটাতে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক চেয়ারম্যান হামিদুল হক মান্নান ও পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক হাজী মোঃ ইসহাক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি সাবেক কমিশনার নাজিম উদ্দীন আহম্মেদ, যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, ইয়াসিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, জামায়াত নেতা ডাঃ আবু নাছের, উপজেলা জামায়াত আমীর ডাঃ খোরশেদ আলম।

অন্যানর মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, বোয়ালখালী উপজেলা বিএনপির সহ সভাপতি আবু তালেব, আবদুল মান্নান চৌধুরী, মোঃ নুরুন্নবী চৌধুরী, আবদুল হালিম, পৌর বিএনপির সহ সভাপতি শহিদুল্লাহ চৌধুরী, আনোয়ার হোসেন চৌধুরী, কামাল উদ্দীন, মোঃ কামাল, বিএনপি নেতা জানে আলম জিকু, এস এম আবুল কালাম আবু, হাজী ইলিয়াছ শেকু, আবদুল মান্নান, গোলাম হোসেন নান্নু, মোঃ নাছের, মহসিন খোকন, হাসান চৌধুরী, মেহেদী হাসান সুজন, এম কপিল উদ্দীন, আবদুল্লা আল মামুন জুয়েল, নগর যুবদলের সহ সভাপতি ম, হামিদ সিঃ যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সেলিম উদ্দীন রাসেল,প্রমুখ।

শেয়ার করুন