ভূমি অফিসার্স কল্যাণ সমিতির ইফতার মাহফিল
ভূমি সংক্রান্ত সেবা দিতে হবে হয়রানি ও ভোগান্তি ছাড়াই : জেলা প্রশাসক

চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চট্টগ্রাম শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

চট্টগ্রাম : কোন ধরনের হয়রানি ও ভোগান্তি ছাড়াই ভূমি সংক্রান্ত যাবতীয় সেবা অতি সহজে জনগনের দৌরগোড়ায় পৌঁছে দিতে হবে। ভূমি অফিসের প্রত্যেক কর্মচারীকে আরো আন্তরিক হতে হবে। সেবার নামে কোন ধরনের অনিয়ম-দূর্নীতি সহ্য করা হবেনা। সঠিক সময়ে অফিসে এসে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

শনিবার (২৫ মে) সন্ধ্যায় নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন চট্টগ্রাম অফিসার্স ক্লাবে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চট্টগ্রাম শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা মোহাম্মদ ইলিয়াস হোসেন।

আরো পড়ুন : ইয়াবাসহ নারী আটক, টাকা ও মোবাইল সেট উদ্ধার
আরো পড়ুন : চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী কিরিচ বাবুলের দুই ছেলে ছুরিসহ গ্রেফতার

সমিতির সভাপতি এম. জয়নাল আবেদিনের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য ফয়জুল ইসলাম বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাশহুদুল কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: দেলোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) আমিরুল কায়ছার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু হাসান মো: সিদ্দিক ও আরডিসি মোহাম্মদ উল্লাহ মারুফ।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি, চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ রিদুয়ান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ফয়জুল কবির সিরাজী, উপদেষ্টা হাফেজ আহমদ, সহ-সভাপতি নিজাম উদ্দিন চৌধুরী ও সহ-সভাপতি মো: জসিম উদ্দিন। ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন সার্কিট হাউস জামে মসজিদের পেশ ইমাম মৌলানা হাফিজুর রহমান। এতে কোরআন তেলাওয়াত করেন আলহাজ্ব হাফেজ মুহাম্মদ ইমরান।

ইফতারের পূর্বে দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

শেয়ার করুন