ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক টেকনাফে, বাইক জব্দ

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক টেকনাফে, বাইক জব্দ

কক্সবাজার : টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে অভিযান চালিয়ে ৩ হাজার ৯ শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় জব্দ করা হয়েছে পাচার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল। আটককৃতরা হলেন চট্টগ্রাম করিমগঞ্জ এলাকার মৃত অলি আহাম্মদের পুত্র মোঃ শাহজাহান(৪০) এবং একই জেলার ধনিয়ালা পাড়ার মৃত আব্দুস শুক্কুরের ছেলে আব্দুল গফুর (৩৫)।

আরো পড়ুন : পৌরসভায় অনির্দিষ্টকাল কর্মবিরতি : সেবাবঞ্চিত মিরসরাই পৌরবাসী
আরো পড়ুন : ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত চট্টগ্রামে

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেঃ কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার (২৯ জুলাই) টেকনাফ পৌর এলাকা হতে মোটর সাইকেল যোগে মেরিন ড্রাইভ হয়ে ইয়াবার একটি চালান কক্সবাজারের উদ্দোশ্যে পাচারের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাপলাপুর মনখালী ব্রীজের উপর চেকপোষ্ট বসানো হয়। পরবর্তীতে বিকেলে একটি মোটর সাইকেলে করে দুই যুবক চেকপোস্টে পৌছালে থামিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের স্বীকারোক্তিমতে বাইকের ফোয়েল ট্যাংকের নিচ থেকে প্যারাসুট নারিকেল তৈলের বোতলের ভিতর থেকে পলিথিন মোড়ানো ৩ হাজার ৯ শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে দুই জনকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, পাচার কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। ধৃতব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু করে উদ্ধারকৃত মাদক ও বাইক টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন