চকরিয়ায় দেহ থেকে বিছিন্ন মাথা উদ্ধার

.

চকরিয়া : কক্সবাজারের চকরিয়া উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের ৩নং ওয়ার্ড়ের ছগিরশাহ কাটা জিরানী খোলা রির্জাভ বনাঞ্চলের মধ্যে গাছে ঝুলানো অবস্থায় শরীর থেকে বিছিন্ন মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৯ জানুয়ারি) বিকালে সাড়ে তিনটার দিকে পুলিশ মাথার খুলিটি উদ্ধার করে। পুলিশের ধারনা মাথার খুলিটি নারীর হতে পারে।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়্যারম্যান মো: শওকত আলী জানান, এদিন সকালে স্থানীয় কাটুরিয়া গভীর জঙ্গলে লাখড়ি খুড়াতে গেলে গাছে ঝুলানো অবস্থায় কাটা মাথা দেখতে পান। পরে তারা আমাকে খবর দেন। বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে শরীর থেকে বিছিন্ন অবস্থায় লাঠির উপর ঝুলানো অবস্থায় মাথার খুলিটি উদ্ধার করা হয়। মাথার খুলিটি কোনো নারীর দেহ থেকে বিছিন্ন করা হয়েছে বলে মনে হচ্ছে।

আরো পড়ুন : বেনাপোল ইমিগ্রেশনে সিল জালিয়াতির অভিযোগে যুবক আটক
আরো পড়ুন : বিনাশর্তে ভূমি, স্বেচ্ছাশ্রমে তৈরি হলো সড়ক

থানার উপ পরিদর্শক চম্পক বড়ুয়া জানান, ঘটনাস্থল থেকে নারীর মাথার খুলি উদ্ধার করা হয়। সেখান থেকে একজোড়া স্যান্ডেল ও একটি গেঞ্জি উদ্ধার করা হয়েছে। খুলিটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে। দুই-তিন মাস পূর্বে ওই নারীকে হত্যাকান্ড করতে পারে দূর্বৃত্তরা।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো: হাবিবুর রহমান বলেন, উদ্ধার করা কাটা মাথাটি কয়েক মাস পূর্বের বলে মনে হচ্ছে। সেই কারণে কাটা মাথাটির পরিচয় জানা যাচ্ছে না। আশা করি দ্রুত হত্যাকান্ডের বিষয়ে রহস্য উদঘাটন করা হবে।

তিনি আরও বলেন, কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো: মতিউল ইসলাম ও সিইআইডি চট্টগ্রাম অঞ্চলের ফরেনসিক বিভাগের পুলিশ পরিদর্শক মিতশ্রি বড়ুয়াসহ চার সদস্যের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। কাটা মাথা বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।