মজহারুল হক স্কুলে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মজহারুল হক স্কুলে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

চট্টগ্রাম : জেলার মিরসরাই উপজেলার মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেছেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক পৌর প্রশাসক আলহাজ আজহারুল হক চৌধুরী ।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত দুইদিনব্যাপী অনুষ্ঠানের ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

আরো পড়ুন : পেরোল হচ্ছে বিশেষ ব্যবস্থায় মুক্তি, খালেদার আইনী মুক্তি নয় : তথ্যমন্ত্রী
আরো পড়ুন : চসিক নির্বাচন ২৯ মার্চ

উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মো. শিহাব উদ্দিন ও মোস্তাফিজুর রহমান রিয়াদের যৌথ সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মোতাহের হোসেন চৌধুরী জুয়েলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ্ধসঢ়; চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শাহাদাত হোসেন, সহকারী শিক্ষক মোহাম্মদ নিজাম উদ্দিন, মোহাম্মদ রেজাউল করিম, জোৎস্না আরা বেগম, মোহাম্মদ আনোয়ার হোসেনসহ বিদ্যালয়ের সকল শিক্ষাক, শিক্ষার্থী ও সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ চৌধুরী জানান, উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ১০০ ও ২০০ মিটার দৌড়, অংক দৌড়, ক্রিকেট খেলা, মেয়েদের সাইকেল খেলা এবং দ্বিতীয় দিন চেয়ার খেলা, মনের মতো সাজ, কবিতা আবৃত্তি, নৃত্য, হামদ্ধসঢ়;-নাত, দেশাত্ববোধক গান, আধুনিক গানের প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণের মাধ্যমে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের সমাপ্ত হবে।

মিরসরাইয়ের মজহারুল হক স্কুলের দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন আজহারুল হক চৌধুরী নওশা মিয়া।