বান্দরবান সেনা জোনের উদ্যোগে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র নিয়ে দুস্থদের পাশে বান্দরবান সেনা জোন

বান্দরবান : পার্বত্যাঞ্চলের অসহায় ও দুস্থদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছে বান্দরবান সেনা জোন।

রবিবার (১ মার্চ) দুপুরে বান্দরবানের রাজার মাঠে বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সহযোগিতায় এই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জোন কমান্ডার লে:কর্ণেল আখতার উস সামাদ রাফি (বিএসপি,পিএসসি)।এসময় বান্দরবান রিজিয়নের জি টু (আই) মেজর মোহাম্মদ ইফতেখার হোসেন (পিএসসি), ২৬ বীরের লেফটেন্যান্ট শিহান মুনির, লেফটেন্যান্ট সাজ্জাদুর রহমানসহ বান্দরবানের সেনা জোনের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা। এছাড়াও বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সদস্যবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : ছাত্রলীগের নাইক্ষ্যংছড়ি সরকারি কলেজ শাখা কমিটি বিলুপ্ত
আরো পড়ুন : ‘ট্রাস্টের মুনাফা দলের ত্যাগী নেতাকর্মীদের কাজে লাগান’

অনুষ্ঠানে প্রধান অতিথি জোন কমান্ডার লে:কর্নেল আখতার উস সামাদ রাফি (বিএসপি,পিএসসি) বলেন,পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা ও উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। বান্দরবান সেনা রিজিয়ন সব সময়ই অসহায় ও দুস্থদের পাশে রয়েছে,ভবিষ্যতে ও যেকোন সামাজিক ও নৈতিক উন্নয়নে সেনাবাহিনীর এই সহায়তা অব্যহত থাকবে। এসময় তিনি আরো বলেন, যেকোন অসামাজিক কর্মকান্ডকে (মাদক,চাঁদাবাজি,অস্ত্র, সন্ত্রাস) প্রতিহত করতে আমরা সর্বদা সচেষ্ট আছি।

অনুষ্ঠানে বান্দরবান জেলা শহরের বিভিন্ন অসহায় ও দুস্থ ২শত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।