মাদক ও সন্ত্রাস মুক্ত মডেল ওয়ার্ড নির্মাণে কাজ করবেন শামশু

মাদক ও সন্ত্রাস মুক্ত মডেল ওয়ার্ড নির্মাণে কাজ করবেন শামশু

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ১২নং সরাইপাড়া ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী ও মহানগর বিএনপি’র সহ-সভাপতি সাবেক কাউন্সিলর শামশুল আলম বলেছেন, আশা করি জনগণ অতীত কর্মকান্ড মূল্যায়ন করে আমাকে রায় দেবে। আমি তিন তিনবার এ ওয়ার্ড থেকে নির্বাচিত হয়ে জনগণের ভাগ্যোন্নয়নে নিরলস কাজ করেছি।

তিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনের কথা স্মরণ করে বলেন, আমি ১৯৮৩ সালে পাহাড়তলী থানা যুবদলের সহ-সভাপতি, ১৯৮৮ সালে পাহাড়তলী থানা বিএনপি’র সভাপতি ২০০১ হতে বর্তমানে মহানগর বিএনপি’র সহ-সভাপতি পদে আছি। আমি ১৯৮৯ সাল থেকে তিনবার কমিশনার কাউন্সিলর এবং ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি।

আরো পড়ুন : চসিক নির্বাচনে ৭ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা
আরো পড়ুন : নেটওয়ার্ক বিচ্ছিন্ন হচ্ছে অবৈধ মোবাইল সেট

বিএনপি’র এ সহ সভাপতি আরও বলেন, আমি জনগণের রায নিয়ে় এবার নির্বাচিত হলে জরাজীর্ণ ১২নং ওয়ার্ড সরাইপাড়া কাউন্সিলর কার্যালয় ১১ তলা নির্মাণ করে ওয়ার্ড অফিসে মেটারনিটি হাসপাতাল প্রতিষ্ঠা করব, সামনের অংশে একটি সরাইখানা প্রতিষ্ঠা ও সরাইপাড়া সিটি কর্পোরেশন বালক বিদ্যালয় ডিগ্রী কলেজ ৭ম তলা উন্নীত করা, ফেসিলিটিজ বিভাগ থেকে অনুদানকৃত ভবনটি ৫ তলা ভবনের ফাউন্ডেশন করা হয়েছে তা বর্তমানে ১ তলা আছে তাকে ৫ তলায় উন্নীত করে একটি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করব।

উত্তর সরাই পাড়ায় ১টি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা, ঝর্না পাড়া প্রাথমিক বিদ্যালয় কে উচ্চমাধ্যমিকে উন্নীত করা,সরাই পাড়া সিটি কর্পোরেশন বিদ্যালয় ও ডিগ্রী কলেজের শিক্ষার মান উন্নয়নের পদক্ষেপ গ্রহণ, সরাই পাড়া সিটি কর্পোরেশন বিদ্যালয়ের শহিদ মিনার সংস্কার করে সৌন্দর্য বৃদ্ধি করা,ঝর্ণা পাড়া এলাকায় ১ টি ঝর্ণা বসিয়ে সৌন্দর্য বৃদ্ধি করা হবে।

কাউন্সিলর প্রার্থী শামশুল আলম আরও বলেন,দলমত নির্বিশেষে সৃজনশীল ব্যক্তিদের নিয়ে গঠনমূলক নিরপেক্ষ ও সহযোগীতায় এলাকার অসামাজিক কার্য্যকলাপ রোধ করব,অসহায় এলাকাবাসীদের অহেতুক মামলা-মোকদ্দমা ও অযথা হয়রানি থেকে রক্ষাকল্পে সুষ্ঠু আইনশৃঙ্খলা বজায় রেখে বিগত দিনের নিয়ে ন্যায়় দক্ষ সালিশি বোর্ড গঠন করে সুন্দরভাবে বিচারাদি সম্পন্ন করার পদক্ষেপ গ্রহণ করবো।

আমি জনগণের রায়ে আবারো নির্বাচিত হলে পাহাড়তলী হাজী ক্যাম্পে একটি ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় অসহায় গরীব দুস্থ রোগীদের জন্য একটি সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স চালু করব, বিগত সময়ে আমি সরাইপাড়ায় রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট নালা-নর্দমা উন্নয়নে নিজেকে নিয়োজিত করেছিলাম, ভবিষ্যতেও আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।আমি এলাকাবাসীর কাছে দোয়া ও আশির্বাদ কামনা করছি। আশাকরি এলাকাবাসী আমাকে অতীত কর্মকান্ডকে মূল্যায়ন করে বিবেচনা করে রায় দেবে।

শেয়ার করুন