হাটহাজারীতে বিনামূল্যে চিকিৎসাসেবা দিল সেনাবাহিনী

হাটহাজারীতে বিনামূল্যে চিকিৎসাসেবা দিল সেনাবাহিনী

চট্টগ্রাম (হাটহাজারী) : হাটহাজারীর বুড়িশ্চরে বিনামূল্যে চিকিৎসাসেবা দিল বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের বিশেষজ্ঞ চিকিৎসক দল।

সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে দক্ষিণ বুড়িশ্চর আলামিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে প্রায় ২১০ জন দুস্থ রোগীকে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

আরো পড়ুন : সাতকানিয়া ইউপি চেয়ারম্যানসহ ১০জনের ফাঁসির আদেশ
আরো পড়ুন : চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত

১৮ ফিল্ড এ্যাম্বুলেন্স ও চট্টগ্রাম সিএমএইস এর সার্বিক ব্যবস্থাপনায় অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সরফরাজ হায়দারের দিকনির্দেশনায় আয়োজিত এ ক্যাম্প চিকিৎসা সেবা প্রদান করেন চট্টগ্রাম সিএমএইস এর চর্মরোগ বিভাগের বিভাগীয় প্রধান লে. কর্নেল অঞ্জনা চক্রবর্তী এবং মেডিসিন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক মেজর মিশকাত জোহা।

হাটহাজারীতে বিনামূল্যে চিকিৎসাসেবা দিল সেনাবাহিনী

এ বিষয়ে ক্যাম্পেইনের সমন্বয়কারী ক্যাপ্টেন মোহাম্মদ এনায়েত উল্লাহ জানান, জাতির জনকের জন্মশত বার্ষিকী উদযাপন কর্মসূচীর অংশ হিসেবে দেশব্যাপী বাংলাদেশ সেনাবাহিনীর এ মেডিকেল ক্যাম্পেইন মার্চ ২০২০ থেকে চলমান রয়েছে যা আগামী বছরের মার্চ মাস পর্যন্ত অব্যাহত থাকবে।