হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা, নারি গ্রেফতার চট্টগ্রামে

মো. সাইফুল ইসলাম

চট্টগ্রাম : একটি হত্যা মামলার সাক্ষী মো. সাইফুল ইসলাম(৩০)কে দিনে-দুপুরে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত সাইফুল হারিমুনের পাড়া এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে। এ ঘটনায় চম্পা বেগম (৩৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) বিকালে লোহাগাড়া থানার বড়হাতিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কালীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্টরা অভিযোগ করেন, ২০১৭ সালের ২১ ডিসেম্বর একই এলাকার তৌহিদ গ্রুপের হাতে মোজাম্মেল হক নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছিলেন। সাইফুল ওই মামলার সাক্ষী ছিলেন। তৌহিদুল ইসলাম জেল থেকে জামিনে বের হওয়ার পর থেকে সাইফুলসহ মোজাম্মেল হত্যা মামলার সাক্ষীদের বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিল।

আরো পড়ুন : শ্রমিক সংঘর্ষে সিপি বাংলাদেশ লি: এর ম্যানেজার নিহত
আরো পড়ুন : প্রার্থীদের শেষ মুহুর্তের প্রচারনায় সরগরম লামা

জানা গেছে, বুধবার দুপুরে বড়হাতিয়ার পশ্চিমে পাহাড় থেকে দেশি-বিদেশি অস্ত্রে সজ্জিত হয়ে ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল ৭নং ওয়ার্ডে এলে গ্রামবাসী তাদের ধাওয়া করে। গ্রামবাসীর সঙ্গে সাইফুলও ছিলেন।

এ সময় সন্ত্রাসীরা গ্রামবাসীর ওপর বৃষ্টির মতো গুলিবর্ষণ করলে সাইফুল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। প্রাণ বাঁচাতে এলাকাবাসী পালিয়ে গেলে সন্ত্রাসীরা সাইফুলকে উপর্যুপরি কুপিয়ে মাথা, পা ও পিঠ ক্ষতবিক্ষত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) জাকারিয়া রহমান জিকু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ত্রাসীদের হামলায় লোহাগাড়ায় এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনা ঘটে। বিষয়টি তদন্তসাপেক্ষে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন