র‍্যাবের অভিযানে ১০টি দেশীয় অস্ত্রসহ ২ রোহিঙ্গা আটক টেকনাফে

র‍্যাবের অভিযানে ১০টি দেশীয় অস্ত্রসহ ২ রোহিঙ্গা আটক

কক্সবাজার : জেলার টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় অভিযান চালিয়ে ১০টি দেশীয় অস্ত্রসহ ২ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব। সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটকরা হলেন, টেকনাফ জাদীমুড়া শালবাগান এলাকার মৃত আমির হোসেনের ছেলে মো. সৈয়দ হোসেন (৫০) ও মুছনি রোহিঙ্গা ক্যাম্প এর আজিজুল হকের ছেলে বদি আলম (২০)।

আরো পড়ুন : ছাত্রের অর্জিত স্বর্ণ পদক তুলে দিলেন শিক্ষকের হাতে
আরো পড়ুন : নিহত হলে ২০ লাখ, আহতকে ৫ লাখ ক্ষতিপূরণের দাবী যাত্রী কল্যাণ সমিতির

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ হ্নীলা ইউনিয়নের দমদমিয়া গ্রামস্থ ওমরখাল ব্রিজ এলাকায় অভিযান চালানো হয়। এসময় পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা বস্তা তল্লাশি করে ৯টি এসবিবিএল ১টি ওয়ানশুটার গানসহ ১০টি দেশীয় আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের জিজ্ঞাবাদে তারা স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে সুকৌশলে অবৈধ অস্ত্র ও গুলি সংগ্রহ করে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের কাছে বিক্রি করে আসছে। অস্ত্র ও গুলি নিজেদের কাছে রেখে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার কথাও স্বীকার করে তারা। আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।