হাটহাজারীতে সাত দিন নিখোঁজ সত্তোর্ধ বৃদ্ধা

নুর জাহান বেগম

চট্টগ্রাম : হাটহাজারীতে সাত দিন ধরে নিখোঁজ রয়েছেন সত্তোর্ধ এক বৃদ্ধা। তার নাম নুর জাহান বেগম। নিখোঁজের স্বজনরা সম্ভাব্য সব দিকে খোঁজাখুজি করে না পেয়ে গত বৃহস্পতিবার (৪ মার্চ) হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি করেছে তার মেয়ে রোজি আক্তার।

এ বিষয়ে তার মেয়ে রুজি আক্তার বলেন, সঠিক কারণ বুঝতে পারছিনা। তবে আমার মা মানসিকভাবে বিপর্যস্ত ছিল। প্রায় ৪ লাখ টাকা ঋণগ্রস্থ ছিলেন তিনি। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে ঋণগ্রস্থ হয়েছেন। অধিকাংশ সময় আমার ভাইদের জন্য তিনি ঋণ নিয়েছেন বিভিন্নজনদের কাছ থেকে। দীর্ঘদিন আগে অল্প টাকা ঋণ নিলেও তা বৃদ্ধি পেয়ে আজ কয়েকগুন।

আরো পড়ুন : বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী
আরো পড়ুন : কৃষি জমি-খালের পাড় কেটে ইট তৈরি : ২ লাখ টাকা জরিমানা

তিনি আরো বলেন, এখন তারা কেউই মাকে দেখাশুনা করেন না। নিজের ভিটাও পরিবারের জন্য বিক্রি করে নিঃস্ব হয়েছেন। দীর্ঘদিন যাবৎ আমার মা ও বড় ভাই আমার সাথেই থাকেন। মায়ের নিখোঁজের ব্যাপারে তাদের বার বার জিজ্ঞেস করলেও তারা ভালমন্দ কোন উত্তর দেয়নি। তাই আমার সন্দেহ মায়ের নিখোঁজের ব্যাপারে তাদের কোন কারসাজি থাকতে পারে।

এ ব্যাপারে প্রয়োজনে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করবেন বলেও জানান রুজি আক্তার। এ বিষয়ে অভিযুক্তদের মুঠোফোনে কল দিলেও রিসিভ না করায় তা জানা সম্ভব হয়নি।

নিখোঁজ নুর জাহান বেগম ফতেপুর বালিরটিলা পশ্চিমপট্টি মৃত ইউনু্সের স্ত্রী।