হাটহাজারীতে ছুরিকাঘাতে ট্রাক চালক খুন

চট্টগ্রাম : হাটহাজারীতে ছুরিকাঘাতে মিলাদুন্নবী ওরফে মিল্লাদ (৩৮) নামে এক ট্রাক চালক খুন হয়েছে। শনিবার (২৬ জুন) উপজেলার ১নং দক্ষিণ পাহাড়তলিস্থ লালিয়ারহাটের পশ্চিমে হঠাৎ পাড়ার বালির মাঠে এ ঘটনা ঘটে।

সে সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া এলাকার জাহাঙ্গীরের পুত্র। নিজ বাড়ি সন্দ্বীপ হলেও দীর্ঘ ২৭ বছর ধরে পরিবার নিয়ে ঐ এলাকার শান্তি কলোনিতে বসবাস করে। এক সময় বিআরটিসি’র বাস চালালেও বর্তমানে চট্টগ্রাম বন্দরের ট্রাক চালক।

সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকাল ১১ টার দিকে ঘর থেকে বের হয়। বিকেলে স্থানীয়রা হঠাৎ পাড়ার নির্জন এলাকা বালির মাঠে তার মরদেহ দেখতে পায়। পরে সংবাদ পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠিয়ে দেয়। তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে বলে জানা গেছে। তবে কি কারনে বা কারা খুন করেছে জানা যায়নি।

এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন, ওসি (তদন্ত) রাজীব শর্মা।

আরো পড়ুন : চাক্তাই খাল আকস্মিক পরিদর্শনে স্থানীয় সরকার মন্ত্রী

জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন সাংবাদিকদের বলেন, জুয়া কিংবা আড্ডা দেয়ার সময় কোন কারনে কেউ তাকে ছুরিকাঘাত করে খুন করতে পারে বলে প্রাথমিক ধারনা করছি। তবে তদন্তের পর আসল রহস্য জানা যাবে। নিউজটি করা অব্দি থানায় কোন মামলা হয়নি।