সেনা অভিযান : আলীকদমে ইয়াবা, জাল টাকাসহ আটক ৩

জাল টাকাসহ আটক

বান্দরবান (লামা) : জেলার আলীকদম উপজেলায় রমন নেশার বড়ি ইয়াবা ও জাল টাকাসহ ৩জনকে আটক করেছে সেনাবাহিনী। উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের কাকড়াঝিরি নামক এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ইয়াংঅং ম্রো নামে একজনকে আটক করা হয়। তার কাছ থেকে ১টি বাটন ফোনসহ ৪ লক্ষ টাকার বাজার মুল্যের ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াংঅং ম্রো কুরুকপাতা ইউনিয়নের মাংরুম পাড়ার রেংথক ম্রো’র ছেলে।

এদিকে শনিবার সেনা অভিযানে জাল টাকাসহ মো. মনির হোসেন ও মোঃ. মোবারক হোসেন নামে দুই যুবককে আটক করেছে আলীকদম সেনা জোন। তাদের নয়াপাড়া ইউনিয়নের বাবু পাড়া থেকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে অবৈধ ১ লক্ষ ৭ হাজার জাল টাকা ও ২টি বাটন মোবাইল উদ্ধার করা হয়।

আটকরা ৩নং নয়াপড়া ইউনিয়নের বাসিন্দা। তাদের মধ্যে মো. মনির হোসেন (২৪) নযাপাডা ইউনিয়নের ৫নং ওযার্ডের মোঃ রফিকের ছেলে। অপর ব্যক্তি একই গ্রামের মোহাম্মদ মিযার ছেলে মো. মোবারক হোসেন (২৬)।

আরো পড়ুন : বান্দরবানের দরিদ্র পরিবার পেল সেনাবাহিনীর মানবিক সহায়তা

আলীকদম সেনা সূত্র জনান, গোযেন্দা মাঠকর্মীর তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার মো. ইকরাম হোসেনের নেতৃত্বে বাবুপাড়া ও কাকড়াঝিরিতে পৃথক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদশেষে আটককৃত ব্যক্তিদেরকে আলীকদম থানা পুলিশে হস্থান্তর করা হয়।

ইয়াবা ও জাল টাকাসহ ৩জনকে আটকের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার
অফিসার ইনচার্জ মো, নাসির উদ্দিন বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা
গ্রহণ করা হবে।