বান্দরবানের দরিদ্র পরিবার পেল সেনাবাহিনীর মানবিক সহায়তা

বান্দরবানের দরিদ্র পরিবার পেল সেনাবাহিনীর মানবিক সহায়তা

বান্দরবান : জেলার হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী।

সোমবার (১ নভেম্বর) সকালে বান্দরবান সেনা রিজিয়ন এর পক্ষ থেকে বান্দরবান সেনা জোনের আয়োজনে সেনা জোন প্রাঙ্গনে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

এসময় বান্দরবান সদর ও রোয়াংছড়ি উপজেলার ২৯টি দরিদ্র পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে সেলাই মেশিন, সোলার প্যানেল, কৃষি যন্ত্রপাতি এবং গৃহপালিত পশু প্রদান করা হয়।

আরো পড়ুন : নগরের প্রতি ওয়ার্ডে হবে একটি করে বাগান : মেয়র

অনুষ্ঠানে বান্দরবান সেনা রি‌জিয়ন কমান্ডার ব্রিগে‌ডিয়ার জেনা‌রেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি) প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত থে‌কে উপকারভোগীদের মাঝে এসব সামগ্রী প্রদান করেন।

এসময় জোন কমান্ডার লে. কর্ণেল আখতার উস সামাদ রাফি, (বিএসপি, পিএসসি)সহ অন্যান্য সেনাকর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক (এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি) বলেন, পার্বত্য অঞ্চলে সেনাবাহিনী অপারেশন উত্তরণ দায়িত্ব পালনের পাশাপাশি পিছিয়ে পড়া মানুষের জীবনযাত্রার মানোন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সময়ে মানবিক সহায়তা প্রদান করে আসছে। দুর্গম পাহাড়ে বসবাসরত দরিদ্র পরিবারগুলোকে সাবলম্বী করতে এই প্র‍য়াস ভবিষ্যতেও অব্যহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, (এনডিসি,
এএফডব্লিউসি, পিএসসি)।