নির্বাচিত হলে কৃষি খাতে গুরুত্ব দিবেন আখতার হোসেন

নির্বাচিত হলে কৃষি খাতে গুরুত্ব দিবেন আখতার হোসেন

চট্টগ্রাম (হাটহাজারী) : আসন্ন ৩য় ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে চশমা প্রতীক নিয়ে লড়বেন হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আখতার হোসেন। তিনি ২০০২ সাল থেকে ২০১০ পর্যন্ত চেয়ারম্যান ছিলেন। গতকাল নির্বাচনী প্রচারণায় তিনি সাংবাদিকদের জানান, অত্র ইউনিয়নের কৃষি খাতটি খুবই অবহেলিত। নির্বাচিত হলে কৃষি খাতকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।

তিনি বলেন, কৃষকদের জন্য যা কিছু দরকার ব্যবস্থা করা হবে। দক্ষিণ মাদার্শার বিঘা বিঘা জমি অনাবাদী পড়ে আছে। সেগুলো আবাদের ব্যবস্থা নেয়া হবে। এলাকার সড়ক ব্যবস্থাও নাজুক। সড়ক সংস্কার ও উন্নয়নে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। এলাকার সড়ক যদি ঠিক না থাকে তাহলে অন্য কিছু উন্নয়ন কল্পনা করাও অনুচিৎ।

আরো পড়ুন : মিরসরাইয়ে গাড়ির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

কৃষিখাত এবং যোগাযোগ ব্যবস্থা উন্নতি হলে এলাকা উন্নতি হবে। পাশাপাশি অত্র ইউনিয়নের অনেক এলাকার সরকারি জায়গা বেদখল হয়েছে তা উদ্ধারে কাজ করা হবে। এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এলাকার জনগণের শতভাগ সেবা নিশ্চিত করতে প্রয়োজনে মাসে মাসে ওয়ার্ডে ওয়ার্ডে পরিষদ করা হবে। বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ যে কোন ভাতা সুষম বন্টন করা হবে। আমার পক্ষ থেকে কোন স্বজনপ্রীতি থাকবে না।