মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় আহত কনস্টেবল সুমনের মৃত্যু

সড়ক দুর্ঘটনা

কক্সবাজার : মহেশখালী থানার আলোচিত হত্যা মামলার আসামী গ্রেপ্তার করতে গিয়ে চট্টগ্রামের সাতকানিয়ার কেরানী হাটের রাস্তার মাথায় সড়কে ৬ পুলিশ সদস্য সড়ক দুর্ঘটনার শিকার হয়।

এতে মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টায় মহেশখালী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মো. সুমন মিয়া (২৪) ঢাকার রাজারবাগের পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার কালারমার ছড়া পুলিশ ফাঁড়ির এএসআই জসিম উদ্দিন। কনস্টেবল মো. সুমন মিয়া, নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার বাসিন্দা।

থানা সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর মহেশখালীর কালারমার ছড়ার আলোচিত আলা উদ্দিন হত্যা মামলার আসামি চট্টগ্রামে অবস্থান করার খবর পেলে মহেশখালী থানা-পুলিশের ৬ সদসের একটি টিম মাইক্রোবাস করে রওনা দেন। চট্টগ্রামের সাতকানিয়ার কেরানী হাটের রাস্তার মাথায় একটি ট্রলির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে পুলিশ সদস্য মো. সুমন মিয়ার অবস্থা অবনতি গুরুত্বর হলে দ্রুত ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে রেফার করে। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। আজ তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানায় দাফনের ব্যবস্থা করা হবে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, সড়ক দুর্ঘটনায় মহেশখালী থানা পুলিশ একজন সাহসী কনস্টেবলকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে। তার অনাকাঙ্খিত মৃত্যুতে গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

শেয়ার করুন