মিরসরাইয়ে জোরপূর্বক পুকুর ভরাটের অভিযোগ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:: চট্টগ্রামের মিরসরাই উপজেলার দূর্গাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুরে আদালতে মামলা চলাকালিন জোরপূর্বক নিজস্ব মালিকানাধীন জমি (পুকুর) ভরাট করার অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) ভুক্তভোগী নিজাম উদ্দিন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবর ও জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
এর আগে গত ২ ফেব্রুয়ারি একই এলাকার মামলার বিবাদী মোশারফ হোসেন নামের এক ব্যাক্তি লোকজন নিয়ে জোরপূর্বক পুকুরে মাটি দিয়ে ভরাটের চেষ্টা করছে।

নিজাম উদ্দিন অভিযোগ করেন, তফশীলোক্ত ২২৪৭নং খতিয়ান ভুক্ত জমিতে আমার পৈত্রিক ওয়ারিশী পুকুর বিদ্যামান রয়েছে। সম্পত্তিতে অদ্যাবাদি পর্যন্ত ভোগ দখলে রয়েছি আমি।

বর্তমানে পুকুরটি নিয়ে আদালতে একটি মামলা (নং ১৮৬/২০১০) চলছে। মামলা চলাকালীন সময়ে বিবাদী মোশারফ হোসেন জোর পূর্বক ভাবে মাটি ভরাট করে পুকুর দখল করার চেষ্টা করছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আমি এ্যাসিল্যান্ড ও জোরারগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার (কর্তব্যরত কর্মকর্তা) আবুল খায়ের বলেন, নিজাম উদ্দিন নামে একটি ব্যক্তি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়াবাংলা/এইচএম

 

শেয়ার করুন