লরি চাপায় সীতাকুণ্ডের আওয়ামী লীগ ও যুবলীগ নেতা নিহতের ঘটনায় মামলা

দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেটকার

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে পণ্য পরিবহন সংস্থা এমএসএস ক্যারিয়ার সার্ভিসের লরি ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে গতকাল সোমবার নিহত হন আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতা। দুর্ঘটনায় বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেন গুরুতর আহত হন।

এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে পুলিশ বাদী হয়ে পাহাড়তলী থানায় সড়ক পরিবহন আইনে মামলা করেছে। দুর্ঘটনার পর থেকে পলাতক থাকায় লরি চালককে গ্রেপ্তার করা যায়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গতকাল সোমবার সন্ধ্যায় সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় ১৬ চাকার একটি লরির চাপায় প্রাইভেট কারে থাকা আওয়ামী লীগ-যুবলীগ নেতাসহ চার ব্যক্তি গুরুতর আহত হন। দুর্ঘটনা পরবর্তীতে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন ও যুবলীগ নেতা কামাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত বাঁশবাড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লরির চাপায় দুমড়েমুচড়ে গেল প্রাইভেট কার, আওয়ামী লীগ ও যুবলীগ নেতার মৃত্যুলরির চাপায় দুমড়েমুচড়ে গেল প্রাইভেট কার, আওয়ামী লীগ ও যুবলীগ নেতার মৃত্যু
ওসি মোস্তাফিজুর রহমান আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর জানান, দুর্ঘটনায় নিহত দুজনকে মঙ্গলবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহত কামাল উদ্দিন বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও মো. নাছির উদ্দিন একই ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন। তাঁদের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন