চবিয়ানদের এস বি এসের নেতৃত্বে নওশাদ- তুহিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সংগঠন এস বি এসের( সোনাইছড়ি, ভাটিয়ারী,সলিমপুর) আয়োজনে সংগঠনের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দগণের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল,কমিটি গঠন,নতুন কমিটির দায়িত্ব গ্রহণ,ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরন এবং বিদায়ী শিক্ষার্থীদের সন্মাননা ক্রেষ্ট প্রদান, শনিবার বিকেলে বায়েজিদ লিংক রোডন্হ একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

কাজী সৌরভের উপস্হাপনায় এবং সংগঠনের সভাপতি জি এম নোমানের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,

ব্যাংক কর্মকর্তাবৃন্দ যথাক্রমে তাজ উদ্দিন,গিয়াস উদ্দিন টিটু,ফোরকান উদ্দিন,ওমর ফারুক,মিজান উদ্দিন,সম্রাট উদ্দিন তারেক,জাকিরুল আলম পলাশ,আইনজীবী মহিউদ্দিন হাসেমী,ব্যাবসায়ী খালেদুজ্বামান জাবেদ,শিক্ষক আমজাদ হোসাইন,শিক্ষক রায়হান সরোয়ার,সিপি বাংলাদেশের এইচ আর এডমিন রিফাট বিন ইউসুপ এবং বিদায়ী কমিটির নেতৃবৃন্দসহ আরো অনেকে।

এই সময় বক্তারা সোনাইছড়ি, ভাটিযারী এবং সলিমপুরের শিক্ষার্থী যারা বিশ্ববিদ্যালয়ে পড়ার জন্য মুখিয়ে আছে, তাদের ব্যাপারে খোঁজখবর নেওয়া এবং তাদের জন্য কর্মশালা আয়োজনের উপর গুরুত্ব আরোপ করেন।

বক্তারা আরো বলেন,দক্ষতা এবং সততার উপর সফলতা নির্ভরশীল। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকে শিক্ষা জীবন শেষ হওয়া এবং কর্মজীবনে প্রবেশের জন্য একটি পরিকল্পনা থাকার গুরুত্ব তুলে ধরেন তারা।

পরে আসাদুজ্জামান নুর নওশাদকে সভাপতি এবং মিসবাহুল তুহিনকে সাধারন সম্পাদক এবং তাকভীর আহমেদ মিয়াজীকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা এবং দেশ,জাতি এবং সংগঠনের উত্তরোত্তর সাফল্য,সমৃদ্ধি কামনা করে মোনাজাতের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন