সিজেকেএস অনিরুদ্ধ বড়ুয়া অনি স্মৃতি আন্তঃস্কুল টেবিল টেনিস টুর্নামেন্ট
চ্যাম্পিয়ন ফ্রেন্ডস ক্লাব, রানার্স আপ নবীন মেলা

চট্টগ্রাম : জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিজেকেএস অনিরুদ্ধ বড়ুয়া অনি স্মৃতি টেবিল টেনিস লীগ সমাপনী অনুষ্ঠান সিজেকেএস জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৮ আগস্ট) বিকাল ৪টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বাবু রূপম কিশোর বড়ুয়া। সিজেকেএস সহ-সভাপতি ও টেবিল টেনিস কমিটির চেয়ারম্যান মো: হাফিজুর রহমান এর সভাপতিত্বে এবং কমিটির সম্পাদক মোরশেদুল আলম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি শাহীন আফতাবুর রেজা চৌধুরী, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, নির্বাহী সদস্য আ.ন.ম. ওয়াহিদ দুলাল, মোঃ মশিউর রহমান চৌধুরী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মাহমুদুর রহমান, জাহাঙ্গির আলম চৌধুরী, টেবিল টেনিস কমিটির যুগ্ম-সম্পাদক প্রবীন কুমার ঘোষ, সনজিব কুমার সেন, সদস্য হারুন অর রশিদ, সাইফুল আলম বাপ্পি প্রমূখ।

সমাপনী খেলায় ফ্রেন্ডস ক্লাব চ্যাম্পিয়ন, নবীন মেলা রানার্স আপ এবং চিটাগাং ক্লাব ৩য় স্থান অধিকার করেন। ফ্রেন্ডস ক্লাবের পক্ষে- মাহবুব, পরাগ, রিগ্যান, বিভু ও ডা: মানষ, নবীন মেলার পক্ষে- হিমেল, তুষার, প্রণয়, স্বপ্নীল এবং চিটাগাং ক্লাবের পক্ষে- আরিফ, সাজ্জাদ, জোহায়ের অংশগ্রহণ করেন।

শেয়ার করুন