কক্সবাজারে প্রাইভেটকার-টমটম সংঘর্ষে নিহত ২, আহত ৬

কক্সবাজারে মোটেল রোডের শৈবাল হোটেলের সামনে প্রাইভেটকার ও টমটমের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। হতাহতরা সবাই টমটমের যাত্রী ও চালক। তারা কক্সবাজার ট্রাক, মিনি ট্রাক (পিকআপ) শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট দিতে কক্সবাজার এসেছিলেন।

শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকেএ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটিয়ার চরপাথরঘাটার আহমদ মিয়ার ছেলে শাহ আলম (৫০) ও পটিয়া কুসুমপুরা এলাকার মৃত মনা মিয়ার ছেলে আব্দুস সালাম (৫৫)।

আহতরা হলেন- চট্টগ্রামের কর্ণফুলী থানার বাসিন্দা জাহাঙ্গীর আলম (৪০), একই এলাকার হারুনুর রশিদ (৩০), হেলাল উদ্দীন (৩৭) ও টমটম চালক আলমগীর (৩৫)। অন্য দু’জনের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি ।

কক্সবাজার সদর থানা বিষয়টি নিশ্চিত করেছেন ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সৈকত দেখতে লাবণী পয়েন্টে যান তারা। সেখান থেকে টমটমে শহরে ফেরার পথিমধ্যে শৈবাল হোটেলের সামনে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে ওই টমটমটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন টমটমচালকসহ ছয়জন।

ফায়ার সার্ভিস জানায়, শহরের শৈবাল হোটেলের সামনে প্রাইবেটকার ও টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে । খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মরদেহ ওই হাসপাতাল মর্গে রয়েছে।