ইম্পাল্স প্রপার্টিজ সিজেকেএস-সিডিএফএ ৩য় বিভাগ ফুটবল লিগ
লিটল ব্রাদার্স চ্যাম্পিয়ন, পাইরেটস অব চিটাগাং রানার্স আপ

 

চট্টগ্রাম : চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত চট্টগ্রাম এম.এ.আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ইম্পাল্স প্রপার্টিজ সিজেকেএস-সিডিএফএ ৩য় বিভাগ ফুটবল লিগ ২০১৬-১৭ এ লিটল ব্রাদার্স পয়েন্ট তালিকায় শীর্ষে থেকে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। লিগে রানার্স আপ হয় পাইরেটস অব চিটাগাং। এছাড়া, উল্লাস ক্লাব এবং মুক্ত বিহঙ্গ যথাক্রমে ৩য় ও ৪র্থ স্থান লাভ করে।

খেলা শেষে চট্টগ্রাম সিটি মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

সিডিএফএ এর নির্বাহী সদস্য মাহমুদুর রহমান মাহবুবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিডিএফএ সাধারণ সম্পাদক আ.ন. ম. ওয়াহিদ দুলাল। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা ড. প্রনব বড়ুয়া, সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, হাফিজুর রহমান, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাশেম, মোহাম্মদ ইউসুফ, জি.এম. হাসান, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আছলাম মোরশেদ, জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, সিডিএফএ নির্বাহী সদস্য লোকমান হাকিম মো: ইব্রাহীম, এস.এম.সাইফুদ্দিন, সিজেকেএস কাউন্সিলর নোমান আল মাহমুদ, কাজী মঈনুল হক মহিউদ্দিন, প্রবীন কুমার ঘোষ, হারুন আল রশীদ, দিদারুল আলম, লুৎফুল করিম সোহেল প্রমূখ।

 

শেয়ার করুন