হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করতে হলে নগরবাসীর গণরায় প্রয়োজন

চট্টগ্রাম গণ অধিকার ছাত্র ও যুব ফোরামের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর ৩টায় এক কর্মী সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম গণ অধিকার ফোরামের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা এম এ হাশেম রাজু।

তিনি বলেন, হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করতে হলে নতুন করে ৬০ লক্ষ নগরবাসীর গণ রায় নিতে হবে। নতুবা নগরবাসী পূর্বের নিয়মে হোল্ডিং ট্যাক্স পরিশোধ করবে। মন্ত্রণালয়ের দোহাই দিয়ে হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করা যাবে না।

তিনি আরো বলেন, হোল্ডিং ট্যাক্স বৃদ্ধির কথা চিন্তা না করে চট্টগ্রাম শহরের ক্ষতবিক্ষত রাস্তাঘাট চলাচলের উপযোগী করে নগরবাসীকে সেবা দিন। দীর্ঘ দিন যাবৎ গ্যাস, বিদ্যুৎ, পানির কষ্টে নগরীর জনসাধারণ নিদারুন কষ্টে জীবন যাপন করছে। হোল্ডিং ট্যাক্স পূণর্মূল্যায়নের নামে নগরবসীর পকেট হতে হাতিয়ে নেওয়া হাজার কোটি টাকা ফেরত দিন এবং দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন।

যুব ফোরাম চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক যুবনেতা মোঃ আকতারের সভাপতিত্ব ও নগর ছাত্র ফোরামের আহ্বায়ক ছাত্রনেতা ফয়সাল উদ্দিন সাদ্দামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চ.গ.অ. ফোরামের কেন্দ্রীয় সহ-সভাপতি নুরুল হাকিম লোকমান। প্রধান বক্তা যুগ্ন-সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা দিদারুল ইসলাম দিদার।

অন্যান্যদের মধ্যে ছিলেন সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দীন, মোঃ নুরুদ্দীন হোসেন নুরু, মানবাধিকার সম্পাদক এস এম আব্দুল মাবুদ, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ রাশেদ, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ ঈসমাইল, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, যুবনেতা মোঃ কবির হোসেন, মোঃ জয়নাল আবেদীন, মাহবুবুল আলম, মোঃ বাদশা মিঞা, ছাত্রনেতা ইব্রাহিম হোসেন বাচ্চু প্রমূখ।

শেয়ার করুন