মহিউদ্দিনের কবর জেয়ারত করলেন সাবেক কাউন্সিলর

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে সাবেক কাউন্সিলরদের সংগঠন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক্স-কাউন্সিলর ফোরাম।

শুক্রবার (২২ ডিসেম্বর) আসর নামাজের পর নগরীর চশমা হিল জামে মসজিদে এ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে মোনাজাত করেন গাউসিয়া কমিটির সভাপতি ও সাবেক কাউন্সিলর পেয়ার মোহাম্মদ। উপস্থিত ছিলেন ফোরামের চেয়ারম্যান ও পাথরঘাটা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জালাল উদ্দিন ইকবাল, কো-চেয়ারম্যান মোহরা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাজিম উদ্দিন আহমেদ, সদস্যসচিব ও বক্সিরহাট ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মুহাম্মদ জামাল হোসেন, পাঠানঠুলির নিয়াজ মোহাম্মদ খান, জামালখানের অ্যাডভোকেট এমএ নাছের, মাদাবাড়ির মোহাম্মদ আলী বক্স, চান্দগাঁওয়ের নুরুল হুদা লালু, পূর্ব ষোলশহরের আনোয়ার হোসেন, পাঠানঠুলীর এএসএম জাফর, এনায়েত বাজারের আবদুল মালেক, পাহাড়তলীর এসএম আলমগীর, নুরুল বশর মিয়া, গোসাইডাঙার জাহাঙ্গীর আলম চৌধুরী, দক্ষিণ পাহাড়তলীর জাফর আলম চৌধুরী, আগ্রাবাদের জাবেদ নজরুল ইসলাম, শুলকবহরের আহমুদুর রহমান সিদ্দিকী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বর্তমান কাউন্সিলর জহর লাল হাজারীও।

দোয়া মাহফিলের পরে ফোরামের নেতারা মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করেন এবং ফুলেল শ্রদ্ধা জানান। পরে তারা মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎকালে চট্টগ্রামের উন্নয়নে তার অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

শেয়ার করুন