ইজতেমায় দায়িত্বরত দুই পুলিশ আহত

গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমায় দায়িত্বপালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার (২১ জানুয়ারি) দুপুরে টঙ্গীর দত্তপাড়া এলাকার সাহাজউদ্দিন সরকার স্কুল ভবনে ও মন্নুগেট এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঢাকা রিজার্ভ ফোর্সে (আর আর এফ) কর্মরত কনস্টেবল (নং ৬৬৪) মোঃ মোশারফ হোসেন এবং অপরজন রাঙ্গামাটি পুলিশ লাইনের কনস্টেবল (নং-৪১০) এটিএম রুহুল আমিন।

মোশারফ হোসেনের সহকর্মী কনস্টেবল ইদ্রিস আলী জানান, টঙ্গীর সাহাজউদ্দিন স্কুল ভবনে তাকে থাকার ব্যবস্থা করা হয়। সেখানে রবিবার দুপুরে ওই স্কুল ভবনের ছাদে ট্যাঙ্কির পানিতে গোসল করতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে গুরুতর অবস্থায় শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তার গ্রামের বাড়ি গাজীপুরের শ্রীপুরে।

শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মোঃ পারভেজ হোসেন জানান, একইদিন দুপুরে টঙ্গীতে মন্নুগেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অনাবিল পরিবহনের বাসের ধাক্কায় টঙ্গীতে ইজতেমায় দায়িত্ব পালন করতে আসা রাঙ্গামাটি পুলিশ লাইনের কনস্টেবল এটিএম রুহুল আমিনের ডান হাত ফেকচার হয়ে যায়। পরে তাকে হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।