গাজীপুরে পিটুনিতে যুবক নিহত

গাজীপুরে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে আবু হানিফা (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে গাজীপুর মহানগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবু হানিফা কুমিল্লার মুরাদনগর উপজেলার কড়ইবাড়ি গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকায় জনৈক খানের বাড়িতে ভাড়া থাকতেন।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেকুজ্জামান জানান, ঢাকার উত্তরার মা মটরসের কর্মকর্তা জসিম উদ্দীন ঢাকায় যাওয়ার জন্য রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। রাত ৮টার দিকে একটি মাইক্রোবাস এসে তার সামনে থামে। ৫০ টাকা ভাড়া নির্ধারণ করে গাজীপুর চৌরাস্তায় যাওয়ার জন্য তিনি মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাসটিতে চালকসহ চারজন ছিলেন।

পথে সালনা এলাকায় পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা তার বুকে ছুরি ও চাপাতি ধরে মারধর করে ৯৮ হাজার ৮০০ টাকা ও দুইটি মোবাইল ফোন নিয়ে যায়। গাড়িটি দক্ষিণ সালনা এলাকায় যানজটে আটকা পড়ে। তখন জসিম চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়। পরে চালক হানিফাকে ধরে গণধোলাই দেয়। এ সময় অন্যরা টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতাবস্থায় হানিফাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

শেয়ার করুন