ভলিবল লীগ উদ্বোধনীতে জেলা প্রশাসক রাশেদুল ইসলাম
‘খেলাধুলা ভ্রাতৃবোধ ও সম্প্রীতি সুদৃঢ় করে’

খাগড়াছড়ি ঐতিহাসিক স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জেলা ভলিবল লীগের উদ্বোধন করেন, জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো: রাশেদুল ইসলাম।

খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো: রাশেদুল ইসলাম বলেছেন, খেলাধূলা নিয়মানুবর্তিতার পাশাপাশি ভ্রাতৃবোধ ও সম্প্রীতি সুদৃঢ় করে। এছাড়া খেলাধূলা শারীরিক ও মানসিক প্রফুল্ল­তার পাশাপাশি নিজের অঞ্চল তথা দেশকে বিশ্বের দরবারে পরিচিত করার সুযোগ করে দেয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত জেলা ভলিবল লীগের উদ্বোধন অনুষ্ঠানে ধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা ভলিবল লীগের আহ্বায়ক ও পৌর মেয়র রফিকুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা। এসময় জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ধুমক্ষেতু মারমা, যুগ্ম সম্পাদক ধীমান খীসা, কোর্স ক্যাউলাচাই চৌধুরীসহ ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় কংচাইরী পাড়া মারমা যুব কল্যাণ সংঘ ২-১ সাইডে মারমা উন্নয়ন সংসদকে পরাজিত করে। রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে চার গ্রুপে ১২টি দল এই লীগে অংশগ্রহণ করছে।