উইম্যান চেম্বার নেতৃবৃন্দের সাথে উইনরক ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের আলোচনা সভা

চট্টগ্রাম : চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ও পরিচালক মন্ডলীর সদস্যদের সাথে উইনরক ইন্টারন্যাশনাল এর কনসালটেন্ট জেন জিনডিন এর নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল আলোচনা সভায় মিলিত হন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সেমিনার হলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়রভাইস-প্রেসিডেন্ট আবিদা সুলতানা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব, প্রাক্তন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও পরিচালক গুলশানা আলী, পরিচালক রোজিনা আক্তার লিপি, ফেরদৌস ইয়াসমিন খানম, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট আইভি হাসান, সদস্য মানজুমা মজুমদার নাদিয়া ও উইনরক ইন্টারন্যাশনাল এর কনসালটেন্ট কল্পনা বসু এবং টীম লিডার ও প্রটেনশিয়াল এডভাইজর দীপ্তা রক্ষিত। এছাড়াও উইম্যান চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে নারী পাচার ও পাচারকৃত নারীদের পুনর্বাসনে বিভিন্ন দিক নিয়ে উভয়ের মধ্যে আলোচনা অনুষ্ঠিত হয়। উইম্যান চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়রভাইস-প্রেসিডেন্ট আবিদা সুলতানা নারীদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ ও সহযোগিতার মাধ্যমে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

উইনরক ইন্টারন্যাশনাল এর প্রতিনিধি দল ভবিষ্যতে উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সাথে এতদ সংক্রান্ত বিষয়ে যৌথভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব।

শেয়ার করুন