রাউজান সমিতি-ঢাকা’র বার্ষিক মেজবান সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিলন মেলা

রাউজান সমিতি-ঢাকা’র বার্ষিক মেজবান সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিলন মেলা

আতিকুর রহমান : রাউজান সমিতি-ঢাকা’র বার্ষিক মেজবান সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর শেরে বাংলা নগরস্থ বাংলাদেশ জাতীয় সংসদ পার্লামেন্ট মেম্বারস ক্লাবের এল.ডি হলে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৬ (রাউজান) আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম. ফজলে করিম চৌধুরী, এমপি।

এ সময় তিনি আলোকিত রাউজানের মোড়ক উন্মোচন করেন। এছাড়া রাউজান সমিতি-ঢাকা’র পক্ষ থেকে গুণীব্যক্তিদের হাতে বিভিন্ন পদক, শিক্ষাবৃত্তি ও বিধবা ভাতা তুলে দেন। এর আগে অতিথিরা বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

রাউজান সমিতি-ঢাকা’র বার্ষিক মেজবান সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিলন মেলায় বক্তব্য রাখছেন সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম. ফজলে করিম চৌধুরী, এমপি

রাউজান সমিতি-ঢাকা’র সভাপতি সামিনা ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ মনসুর আলী চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাইভেট বিশ্ববিদ্যালয় এসোশিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন, সমিতির প্রধান উপদেষ্টা ও জে.কে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম খান, সাবিহা মুছা এমপি, খোরসেদ আরা হক এমপি, সাবেক এমপি ও চট্টগ্রাম সমিতি-ঢাকা’র সাবেক সভাপতি লায়লা সিদ্দিকী, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লুবনা হারুন, কাজী আমানত উল্লাহ, আলহাজ্ব সালাম চৌধুরী, খন্দকার হামিদুল হক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি মোঃ মাহবুবুল আলম সেলিম। বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ জমিরুল হক চৌধুরী পিন্টু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বি মিয়া, যুগ্ন সচিব মোঃ মহসিন চৌধুরী, সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারকসহ সমিতির নেতেৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষানুরাগী ব্যক্তি, জন প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে রক্তদান ও বিনামূল্যে রক্তের গ্রæপ নির্ণয় কর্মসুচি পালন করা হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও ঐতিহ্যবাহী মেজবানের মধ্য দিয়ে পুরো আয়োজনের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন