দুই শিশুকে একাধিবার ধর্ষণ, যুবক আটক

মোহাম্মদ হোসেন

চট্টগ্রাম : হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নে দুই শিশুকে একাধিকবার ধর্ষনের অভিযোগে মোহাম্মদ হোসেন (৩৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টায় শিকারপুর দক্ষিণ কুয়াইশ আমগাছতল এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে হোসেনের বিরুদ্ধে হাটহাজারী থানায় মঙ্গলবার (১৩ মার্চ) একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৯, তারিখ-১৩.৩১৮ইং। থানা পুলিশ আসামি হোসেনকে আদালতে প্রেরন করে।

দুই কন্যা শিশুর বাবা মা ও পুলিশ সুত্রে জানা জায়, তারা ভিন্ন জেলার বাসিন্দা। কয়েক বছর ধরে হাটহাজারী উপজেলায় বসবাস করে আসছেন। হোসেনও পরিবার নিয়ে একই এলাকার সাহবুদ্দীনের কলোনিতে ভাড়া বাসায় বসবাস করে আসছিল। ৭ বছর বয়সী শিশুর বাবা পেশায় সবজি বিক্রি করেন ও স্ত্রী একটি গার্মেন্টসে চাকরি করেন। অন্যজন ৯ বছর বয়সী। বাবা একটি হোটেলে বয় হিসেবে চাকরি করেন ও তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করেন।

দিনের বেলায় কন্যাদ্বয়ের পরিবারের মা বাবা কাজে চলে যাওয়ার সুযোগে হোসেন তাদের গত একমাস ধরে বিভিন্ন সময় ফুসলিয়ে একাধিকবার ধর্ষণ করে। তারই ধারাবাহিকতায় গত ৭ মার্চ সে ৯ বছরের কন্যাকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। মাদ্রাসায় পড়ুয়া মেয়ের ভাই অসুস্থতাজনিত কারণে এক সপ্তাহ ধরে বাড়িতে অবস্থান করছে। সোমবার দিনে বোন তাকে বিষয়টি জানায়। পরে সন্ধ্যায় মা ঘরে আসলে ছেলেটি মাকে সবকিছু বলে দেয়। এরপর ধর্ষিত হওয়া অপর পরিবারের মেয়ের কাছ থেকে জিজ্ঞাসা করলে বিষয়টির সত্যতা পাওয়া যায়।

বিষয়টি শিকারপুর ইউনিয়েনর প্যানেল চেয়ারম্যান লোকমান হাকিমকে জানানো হলে তিনি ঘটনাস্থলে যান। পরে হাটহাজারী মডেল থানা পুলিশকে খবর দিলে এসআই নাজমুল হাসান অভিযুক্ত হোসেনকে আটক করে থানায় নিয়ে যান।

এব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন বিষয়টি স্বীকার করে জানান, ধর্ষক হোসেনকে আদালতে হাজির করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূল জবানবন্দি দিয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরন করে। অপরদিকে দুই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ মেডিকেলে প্রেরন করে।