শিক্ষা বৃত্তি পাবে প্রবাসী কর্মীদের মেধাবী সন্তান

চট্টগ্রাম : শিক্ষা বৃত্তি পাবে প্রবাসী কর্মীদের মেধাবী সন্তান। এবিষয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ড ও উপজেলা, পৌরসভার প্রবাসীদের মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তির আবেদন আহবান করেছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড। আগামী ২৯ মার্চ সরাসরি অথবা ডাকযোগে ওয়েজ আর্নাস কল্যাণ বোর্ড এর পরিচালক বরাবরে আবেদন পৌঁছাতে হবে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়াধীন “ওয়েজ আর্নাস কল্যাণ বোর্ড” কর্তৃক প্রবাসী কর্মীর মেধাবী সন্তানদের মধ্যে যারা ২০১৭ সালে পিএসসি / সমমান, জেএসসি / সমমান, এইচ.এস.সি / সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের নিকট থেকে শিক্ষা বৃত্তির দরখাস্ত আহবান করা যাচ্ছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ড ও উপজেলা, পৌরসভার সম্মানিত প্রবাসীর পরিবারকে সদয় অবগতি করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান করা যাচ্ছে।

বিজ্ঞপ্তি ও আবেদন ফরম www.wewb.gov.bd ওয়েব সাইটে পাওয়া যাবে।

যথাযথভাবে আবেদনপত্র পূরণপূর্বক আগামী ২৯ মার্চ তারিখের মধ্যে সরাসরি অথবা ডাকযোগে পরিচালক (আইআরপি), ওয়েজ আর্নাস কল্যাণ বোর্ড, রুম নং-৯১২, নবম তলা প্রবাসী কল্যাণ ভবন ৭১-৭২ পুরাতন এ্যালিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকায় পৌঁছাতে হবে।

শেয়ার করুন