আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় আনুষ্ঠানিকতা মাত্র : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় আনুষ্ঠানিকতা মাত্র। আমরা আমাদের কর্মকাণ্ডের মাধ্যমে দেশের জনগণের মন জয় করেছি। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও পরিশ্রমী নেতৃত্বের জন্য খুশি। আগামী নির্বাচনে আমাদের বিজয়ের বিষয়ে কোনো সংকোচ ও দ্বিধা নেই।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-পরিষদের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে রিকশা ও ভ্যান গাড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের আন্দোলনে দেশের মানুষ যেমন সাড়া দেয়নি, তেমনি আগামী নির্বাচনেও তাদেরকে (বিএনপি) প্রত্যাখ্যান করবে। তারা (বিএনপি) জনগণের দ্বারা প্রত্যাখাত হয়ে দেশি-বিদেশি শক্তির সহায়তায় দেশকে অস্থিতিশীল করে আগামী নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে।

উপ-পরিষদের চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত রিকশা ও ভ্যান বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য এসএম কামাল হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ শুধু বক্তব্য আর কথামালার রাজনীতিতে বিশ্বাস করে না। দেশের উন্নয়ন ও মানুষের জন্যও কাজ করে। আর তাই বঙ্গবন্ধুর জম্মদিনের কর্মসূচি শুধু বঙ্গবন্ধু প্রতিকৃতি শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও আলোচনা সভার মধ্যেই সীমাবদ্ধ রাখা হয়নি।

বঙ্গবন্ধু জম্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে অসহায় মানুষের কর্মসংস্থানের জন্য একশ’রিকশা ও ভ্যান গাড়ি বিতরণ করা হচ্ছে। আগামীকাল এতিম ও প্রতিবন্ধীদের মধ্যে উন্নত খাবারও পরিবেশন করা হবে। আওয়ামী লীগের এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বাসস

শেয়ার করুন