অতিরিক্ত বাড়াবাড়ির পরিণাম কখনো শুভ হয় না : আমির খসরু

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী আজ শনিবার (১৭ মার্চ) এক বিবৃতিতে বিএনপির সাধারণ সম্পাদক বাদশা মিয়াসহ ৩৪ জন বিএনপির নেতাকর্মী গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

গত বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় ডবলমুরিং থানার সুপারীওয়ালা পাড়া থেকে মহানগর বিএনপির সহ-সভাপতি সাবেক কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান, ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক বাদশা মিয়াসহ ৩৪ জন বিএনপির নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতার করে পুলিশ।

বিবৃতিতে তিনি বলেন, প্রশাসনের কিছু অতিউৎসাহী কর্মকর্তা অবৈধ সরকারের আজ্ঞাবহ হয়ে চরমভাবে অগণতান্ত্রিক ও অমানবিক কাজ করে যাচ্ছে। একটি বানোয়াট গল্প সাজিয়ে কোন কারণ ছাড়াই সম্পূর্ণ বেআইনীভাবে তাদেরকে পুলিশ গ্রেফতার করে। যেখানে কোন ঘটনাই ঘটেনি সেখানে কিভাবে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করে?

জনাব খসরু প্রশাসনকে উদ্দেশ্যে করে বলেন, একবার নিজেদের বিবেকের কাছে প্রশ্ন রাখুন, কেন এতগুলো নিরীহ নেতাকর্মীদের গ্রেফতার করলেন? আপনাদের মানবতাবোধ কোথায় গেল? তিনি বলেন, অবৈধ সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করতে প্রশাসনের কিছু সুবিধাভোগী দলীয় কর্মকর্তাদের ব্যবহার করে বিরোধী দলের নেতাকর্মীদের নিপীড়ন হয়রানির পথ বেছে নিয়েছে। কিন্তু তাদের মনে রাখা উচিত এই সরকার শেষ সরকার নয়। অতিরিক্ত বাড়াবাড়ির পরিণামও কখনো শুভ হয় না। জনগণ তাদেরকে কখনো ক্ষমা করবে না।

জনাব খসরু অবিলম্বে তাদের মুক্তির দাবী করেন।

শেয়ার করুন