আনোয়ারায় বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

আনোয়ারায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটছেন উপজেলা চেয়ারম্যানসহ অন্যান্য অতিথিরা

আনোয়ারা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আনোয়ারায় পালিত হয়েছে নানা কর্মসূচি।

এ উপলক্ষে শনিবার (১৭ মার্চ) উপজেলা প্রশাসন দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, শিশু সমাবেশ, আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা।

সকাল ১০টায় আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রতিপাদ্য বিষয়ের ওপর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গৌতম বাড়ৈ।

সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল মোমিন,মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.দেলোয়ার হোসেন, আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ,উপজেলা শিক্ষা কর্মকর্তা মো.আকিকুর রেজা ও মুক্তিযোদ্ধা কমান্ডার ফজল আহমদ প্রমূখ বক্তৃতা করেন। এ ছাড়াও বঙ্গবন্ধুর ডকুমেন্টারী প্রদর্শন,এতিমখানা ও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনগুলোসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠনগুলোও দিবসটি উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করেছে।

শেয়ার করুন