মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার, আটক ৩

কক্সবাজার প্রতিনিধি : চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ মেধাকচ্ছপিয়া এলাকায় দু’দফা অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস থেকে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

মঙ্গলবার (৩ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টা ও বুধবার (৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় চালানো হয়। এসময় তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের চকরিয়ার মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় একদল পুলিশ নিয়ে চেক পোস্ট বসায়। এসময় চট্টগ্রামমুখী পূর্বানী পরিবহণের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে মং তাই অং এর কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করি।

আটককৃতরা হলেন- কক্সবাজার সদরের পানিরছড়া এলাকার রশিদ আহমদের ছেলে নুরুচ্ছফা (২৫), মৃত কাশেমের ছেলে মো.আয়াজ (২৪) এবং উখিয়া উপজেলার পালংখালী এলাকার উকুরাং চাকমার ছেলে মংতাই অং (২৬)।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে একই স্থানে চেক পোস্ট বসায়। এসময় কক্সবাজার থেকে চট্টগ্রামমূখী হানিফ পরিবহণের একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে দুই যুবক নুরুচ্ছফা ও আয়াজের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করি।

তিনি আরো বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় তিনজনকে আসামী করে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন