চকরিয়ায় ৩৯ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ

কক্সবাজার প্রতিনিধি : চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ৩৯ হাজার ইয়াবা উদ্ধার করে। যার বাজার মূল্য এক কোটি বিশ লাখ টাকা। এসময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়। তবে গাড়ি ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শনিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় পুলিশ এ অভিযান চালায়।

জানা যায়, চিরিংগা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির আহামদ নেতৃত্বে সড়ক পথে মোটর সাইকেলে করে ইয়াবা পাচারের গোপন খবর পেয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় সকাল সাড়ে সাতটার দিকে চেক পোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালানো হয়। কক্সবাজার থেকে আসা চট্টগ্রাম অভিমুখি এক মোটর সাইকেল আরোহী যুবক পুলিশ দেখে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে পিছু ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে মহাসড়কের উপর মোটরসাইকেল ফেলে জঙ্গলে পালিয়ে যায় যুবকটি। মোটরসাইকেলে রাখা ব্যাগ থেকে ৩৯ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় চিরিংগা হাইওয়ে পুলিশের এটিএসআই কাঞ্চন সরকার বাদী হয়ে শনিবার বিকালে মাদকদব্য নিয়ন্ত্রন আইনে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন