পহেলা বৈশাখ রুনা লায়লা গাইবেন রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে

চট্টগ্রাম : পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। দিনটি উদযাপনে নানা কর্মসূচি হাতে নিয়েছে বাণিজ্যিক রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ। ‘রঙের উৎসব বৈশাখ’ শিরোনামে দুই দিনব্যাপী বর্ণাঢ্য এ আয়োজনের বড় চমক জীবন্ত কিংবদন্তি শিল্পী রুনা লায়লার পরিবেশনা।

থাকবে বাঙালিয়ানা পরিবেশে প্রাতঃরাশ, ভোজ ‍আর বাউল গান। দেশীয় সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতা করতে রেডিসনের এ আয়োজনে সম্পৃক্ত থাকছে দেশের প্রথম সারির বেসরকারি ব্যাংক ইস্টার্ন ব্যাংক লিমিটেড এবং শিল্পপ্রতিষ্ঠান গোল্ডেন ইস্পাত লিমিটেড।

রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স জানান, উৎসবপ্রিয় বাঙালির প্রতিটি উৎসবকে রঙিন করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিবারের মতো ভিন্নধর্মী আয়োজনের অংশ হিসেবে এবারও পহেলা বৈশাখ উদযাপনে আমাদের নানা আয়োজন থাকবে। এর মধ্যে ১৪ এপ্রিল পহেলা বৈশাখ সকালে সম্পূর্ণ বাঙলিয়ানা পরিবেশে প্রাতঃরাশ এবং দুপুরে ভোজ, সারাদিন বাউল গান এবং সব শ্রেণি ও পেশার মানুষের মিলনমেলা। পহেলা বৈশাখ উপলক্ষে হোটেলের মূল ফটক, লবি, রেস্টুরেন্ট থেকে শুরু করে সবকিছু সাজানো থাকবে গ্রামীণ ঐতিহ্যের ছাপে। এ ছাড়াও ১৪ ও ১৫ এপ্রিল বিশেষ অফার হিসেবে মাত্র ৯ হাজার ৯৯৯ টাকায় এক রাত এক দিন থাকা যাবে রেডিসনে।

তিনি বলেন, পহেলা বৈশাখে সাফল্যের তিন বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পা দিচ্ছে রেডিসন ব্লু চিটাগং বে ভিউ। এ ম‍াহেন্দ্রক্ষণকে আরও রঙিন করতে আয়োজনের এক দিন আগে ১৪ এপ্রিল রেডিসনে আসবেন কিংবদন্তি শিল্পী রুনা লায়লা। পহেলা বৈশাখ উপলক্ষে আমাদের সব আয়োজনে তিনি সম্পৃক্ত থাকবেন। ১৫ এপ্রিল রাত আটটায় মোহনা বলরুমে থাকবে তার মনোমুগ্ধকর পরিবেশনা। দুই ঘণ্টার এ আয়োজনে অংশ নিতে চাইলে নির্ধারিত প্রবেশ টিকেট আগেই সংগ্রহ করতে হবে। ১১ এপ্রিলের মধ্যে মাত্র সাড়ে ৩ হাজার এবং এরপর মাত্র ৪ হাজার টাকায় টিকেট সংগ্রহ করা যাবে।

পহেলা বৈশাখ উপলক্ষে রেডিসনের আয়োজনের বিস্তারিত তথ্য জানা যাবে, ০১৭৭৭৭০১১১৮ নাম্বারে কিংবা ফেসবুকে পেজে https://www.facebook.com/CtgRadissonBlu/

শেয়ার করুন