সুনামগঞ্জে বজ্রপাতে নিহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দুটি উপজেলায় বজ্রপাতের ঘটনায় দু-জন নিহত হয়েছে।

তারা হলেন, দক্ষিন সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ডিগারকান্দি গ্রামের মৃত মনাফ আলীর ছেলে মোহাম্মদ জালু মিয়া (৪৫) ও জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি আব্দুল্লাহপুর গ্রামের আদরিছ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিন সুনামগঞ্জ উপজেলায় বুধবার (১১ এপ্রিল) সকালে কাচিঁর ভাঙ্গা হাওরের পাকা ধান কাটতে যায় জালু মিয়া। বেলা ১২টার দিকে প্রচন্ড ঝড় ও সাথে সাথে বজ্রপাত শুরু হয়। এসময় হঠ্যৎ বজ্রপাত জালু মিয়া গায়ে পড়ে গুরুত্বর আহত হয়। সাথে সাথে তার সাথে থাকা লোকজন থাকে উদ্ধার করে ২০শয্যা কৈতক হাসপাতালে নিয়ে যায়। পরে দুপুর ২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

কৈতক হাসপাতালের মেডিকেল অফিসার মোহাম্মদ সাইদুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে ঐ কৃষকের শরীরের অধিকাংশ পুড়ে যাওয়ায় তার মৃত্যু হযেছে।

অপরদিকে, জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি আব্দুল্লাহপুর গ্রামের আদরিছ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৩) নিজ বাড়ির আঙ্গিনায় বেলা ১২টার সময় দাড়িয়ে ছিলেন। এসময় সময় বজ্রপাতের আঘাতে তিনি গুরুত্বর আহত হলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন।

জগন্নাথপুর থানার ভাপরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইতিয়ার উদ্দিন ও দক্ষিন সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) হারুনর রশিদ বজ্রপাতের নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন