চট্টগ্রামের বায়েজিদে বৈশাখের রঙ মাখাদ্বন্দ্বে তিন জন গুলিবিদ্ধ

চট্টগ্রাম : বৈশাখের উৎসবে রঙ মাখামাখিকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ তিন জন হলো মোস্তফা কামাল পাশা (৩৫), পারভেজ (২১) ও রনি (২০)। তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বায়েজিদ থানা পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সংঘর্ষে জড়ানো দুটি পক্ষই স্থানীয় যুবলীগ নেতা দিদার ও মহিউদ্দিনের অনুসারী বলে জানায় পুলিশ।

শনিবার (১৪ এপ্রিল) দুপুর ১টার দিকে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনীতে এই ঘটনা ঘটে। তবে ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার ওসি আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি রঙ মাখামাখিকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। এতে তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কি কারণে ঘটনাটি ঘটেছে আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন, তারা হাসপাতালের ক্যাজুয়াল্টি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে তিনি জানান।

শেয়ার করুন