গানের শিক্ষক মনিকার খোঁজ মেলেনি, ৫ মে মানববন্ধন

চট্টগ্রাম : নগরীর সঙ্গীত শিক্ষক মনিকা বড়ুয়া রাধা নিখোঁজ হওয়ার ২০ দিনেও তার কোনো খোঁজ পায়নি আইন-শৃঙ্খলা বাহিনী।

এদিকে মনিকার বোন মণ্টি বৈষ্ণব বোনের খোঁজ না পেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তার সন্ধান দাবিতে আগামী ৫ মে বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে মানববন্ধন করার উদ্যোগ নিয়েছে তার বোন ও বন্ধুরা।

দুই মেয়ের জননী মনিকা নিখোঁজ হওয়ার পর একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্বামী সাংবাদিক দেবাশীষ বড়ুয়া। এরপর তা অপহরণ মামলা হিসেবে পুলিশ নিলেও তদন্তে কোনো অগ্রগতির খবর পাওয়া যায়নি।

বুধবার (২ মে) খুলশী থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, তাকে উদ্ধারের জন্য আমাদের সব রকমের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পুলিশের পাশাপাশি নগর গোয়েন্দা পুলিশও ঘটনাটি তদন্ত করছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

চট্টগ্রামের সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবুর স্ত্রী মনিকা (৪৫) গত ১২ এপ্রিল লালখান বাজারের হাই লেভেল রোডের বাসা থেকে গান শেখানোর জন্য বের হয়েছিলেন, এরপর থেকে তিনি নিখোঁজ।

মনিকার অন্তর্ধাণের বিষয়ে স্বামী দেবাশীষ বলেছেন, “আমাদের দাম্পত্য জীবনে কোনো সমস্যা ছিল না। পারিবারিকভাবেও কখনও সমস্যা ছিল না। কেন কী কারণে নিখোঁজ, সে ব্যাপারে আমরা কিছু বুঝতে পারছি না।”

মনিকা নগরীর কাতালগঞ্জের লিটল জুয়েলস স্কুলে গানের শিক্ষক ছিলেন। তার বড় মেয়ে নগরীর একটি কলেজে একাদশ শ্রেণিতে এবং ছোট মেয়ে অষ্টম শ্রেণিতে পড়ে।

শেয়ার করুন