ছাত্রলীগের হামলায় ছাত্রদল নেতা গুরুতর আহত খাগড়াছড়িতে

খাগড়াছড়িতে গুরুতর আহত, দীঘিনালা কলেজ ছাত্রদল নেতা মোঃ মোবারক খান মোহিন। ছবি : প্রতিনিধি

খাগড়াছড়ি : দীঘিনালা উপজেলায় ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালিয়ে দীঘিনালা কলেজ ছাত্রদল নেতা মোঃ মোবারক খান মোহিনকে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বুধবার (২৩ মে) খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: আবু তালেব
সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার ২২ মে দুপুরে দীঘিনালা কলেজ হতে ছাত্রদল নেতা মোবারক খান মোহিন ডিগ্রি ফাইনাল পরীক্ষা দিয়ে ফেরার পথে থ্রি-স্টার বোডিং এর নিচে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টুর নির্দেশে যুবলীগ নেতা আরিফসহ ৮-১০ জনের দল দেশীয় অস্ত্র দিয়ে বেদড়ক মারধর করে মাথা ও হাটুতে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়দের সাথে দীঘিনালা উপজেলা ছাত্রদলের সভাপতি মো: সোহরাব হোসেন তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিনা উস্কানিতে ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীদের এহেন নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক আইনের আওয়াতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া। আসামীদের গ্রেপ্তারপূর্বক সুষ্ঠু বিচার করা হোক, অন্যথায় খাগড়াছড়ি জেলা বিএনপি গণতান্ত্রিক পন্থায় যে কোন কর্মসূচী দিতে বাধ্য হবে বলেও উলে­খ করা হয় প্রেস বিজ্ঞপ্তিতে।