দেশে নৌকা মার্কার বিকল্প থাকবে না : গাজীপুরে চুমকি

দেশে নৌকা মার্কার বিকল্প থাকবে না : গাজীপুরে চুমকি

আতিকুর রহমান : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এতো উন্নয়ন হয়েছে যে ভবিষ্যতে দেশে নৌকা মার্কার কোনো বিকল্প থাকবে না।

সোমবার (৪ জুন) বিকেলে গাজীপুরের কালীগঞ্জে তুমলিয়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে টিওরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা উন্নয়নের ও মধ্য আয়ের দেশ। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের একটি মানুষও না খেয়ে মরবে না। সবাই খেয়ে পরে শান্তিতে থাকবে। মানুষে মানুষে ভেদাভেদ ও দেশের বেকার সমস্যা দূর হবে। নারী-পুরুষে সমতা প্রতিষ্ঠাসহ এদেশ সামনে এগিয়ে যাবে।

তুমলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জায়েদ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোসফিকুর রহমান শরীফের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ ও যুবলীগ সাধারণ সম্পাদক কাজী হারুণ-অর-রশিদ টিপু প্রমুখ।